Main Menu

ডিআইজি হাবিবুর রহমান এর হাত দিয়ে এ ছবির শুভ সূচনা

বাংলাদেশ পুলিশ সদর দপ্তর এ ডিআইজি হাবিবুর রহমান এর হাত দিয়ে এ ছবির শুভ সূচনা করা হয় ‘আমার মা’ নামক চলচ্চিত্রের। প্রধান চরিত্রে অভিনয় করবেন অভিনেতা ডিএ তায়েব। এ ছবির পরিচালক করতে যাচ্ছেন উপস্থাপক, অভিনেতা শাহরিয়ার নাজিম জয়

নির্মাতা জয় শুক্রবার বিকেলে ভিন্নবার্তাকে বলেন, “আমার মা কোনো নায়ক-নায়িকা নির্ভর ছবি নয়। প্রধান চরিত্র হচ্ছে একজন দাদীর। যাকে ঘিরে ছেলে ও নাতনী চমৎকার একটি কাহিনী দেখানো হবে। সেখানে ডিএ তায়েব ভাই বাড়তি চমক যোগ করবেন। তিনি পুরোপুরি নতুন রুপে আসবেন এই ছবিতে।

তিনি বলেন, ১৪ মে থেকে ঢাকায় ‘আমার মা’ ছবির শুটিং শুরু হবে। একটানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করতে চাই। ডিএ তায়েব অভিনীত ‘আমার মা’ ছবির মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তার কন্যা টুনটুনি। ছবিতে তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে দাদীর চরিত্রে অভিনয় করবেন আনোয়ারা। বাকি চরিত্রগুলোতে দেখা যাবে শাহরিয়ার নাজিম জয়দীপা খন্দকার, কল্যাণ কোরাইয়াসহ অনেককেই।

ডিএ তায়েব বলেন, মা, ছেলে ও একজন নাতনীর বন্ধনের গল্প নিয়ে এই আমার মা ছবি। এ ছবির গল্প ও চিত্রনাট্য করছেন জয় নিজেই। ‘আমার মা’ ছবিটি এসজি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে। ইতোমধ্যে ছবির শুভ সূচনা করেন ডিআইজি হাবিবুর রহমান। হাবিব স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। জানা গেছে, মা নিয়ে ছবিতে একাধিক গান থাকবে। গানগুলো লিখবেন পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ।

সূত্র: ভিন্ন বার্তা






error: কপি করা নিষেধ !!
%d bloggers like this: