সোমবার, ১৪ Jun ২০২১, ০২:০২ অপরাহ্ন

শিরোনাম:

Welcome To Our Website...

রাজৈরে ৮ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

রাজৈরে ৮ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

মাদারীপুরের রাজৈরে ৮ বছর বয়সী প্রথম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার শাখারপাড় এলাকায় বৃহস্পতিবার রাত আটটার দিকে ঐ স্কুল ছাত্রী নানা বাড়ি থেকে নিজ বাড়ি আসার পথে ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে ধর্ষক হাফিজুল হাওলাদারকে (২৮) গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের ৮ বছর বয়সী এক স্কুল ছাত্রী বৃহস্পতিবার রাত আটটার দিকে বাড়ির পাশেই নানা বাড়ি থেকে নিজ বাড়ি আসতেছিল। পথিমধ্যে একই গ্রামের জলিল হাওলাদারের বখাটে ছেলে হাফিজুল হাওলাদার ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে রাস্তার পাশে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করলেও ধর্ষক পালিয়ে যায়। শিশুর পরিবারের লোকজন রাতেই রক্তাক্ত অবস্থায় শিশুকে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। শিশুটি বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

শিশুটির মা বলেন, আমরা গরীব ও অহসায় মানুষ বলে এত ছোট মেয়েকে যে ভাবে ক্ষতি করলো লম্পট হাফিজুল আমি এর কঠোর বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার মো. রিয়াদ মাহমুদ বলেন, ধর্ষণের শিকার একটি শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। আমরা আমাদের সাধ্যমত চিকিৎসা দিচ্ছি।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান মিয়া বলেন, ধর্ষণের ঘটনায় ধর্ষক হাফিজুল হাওলাদারকে শুক্রবার বিকেল চারটার দিকে গ্রেফতার করা হয়েছে । জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019

Design BY POPULARHOSTBD