শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

শিরোনাম:

Welcome To Our Website...

মাধবপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

মাধবপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

সারাদেশের ন্যায় হবিগঞ্জের মাধবপুর উপজেলাতেও মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে প্রথম প্রহরে উপজেলা স্মৃতিসৌধে উপজেলা যুবলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের শ্রদ্ধা নিবেদন”লাল-সবুজের পতাকা উড়িয়ে দলীয় নেতাকর্মীরা স্মরণ করলো নাম না জানা লাখো শহীদদের, যাদের রক্তের বিনিময় এই স্বাধীন দেশ।

 

৫০ বছর আগে এই দিনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঘোষণা করেন বাংলাদেশের স্বাধীনতা। বঙ্গবন্ধুর ডাকে জীবনপণ সশস্ত্র লড়াইয়ে ঝাঁপিয়ে পড়ে বীর বাঙালি মুক্তিকামী মানুষেরা। ঘোরতর ওই অমানিশা ভেদ করেই আজকের এই দিনে আকাশে উদিত হয় স্বাধীনতার চিরভাস্বর সূর্য।

 

পুষ্পস্তবক অর্পনে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান কুতুব , উপজেলা যুবলীগ নেতা মোঃ শাহে নেওয়াজ শানু, মোঃ জহিরুল ইসলাম জহির , সহ প্রমুখ ।

 

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং আদাঐর ইউনিয়নের জনন্দিত চেয়ারম্যান জনাব মোঃ ফারুক পাঠান বলেন- আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের ৫০ তম সুবর্ণজয়ন্তীতে আমি শ্রদ্ধার সাথে স্বরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর সহ বীর শহীদ বীর মুক্তিযোদ্ধাদের যাদের আত্মত্যাগে আজকের এই স্বাধীনতা। সেইসব অমর সকল শহীদের প্রতি আমাদের উপজেলা যুবলীগের পক্ষ থেকে রইলো বিনম্র শ্রদ্ধা ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019

Design BY POPULARHOSTBD