শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

শিরোনাম:

Welcome To Our Website...

আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ

আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ

আসন্ন সাভার উপজেলার ৫নং আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মোঃ রাজু আহমেদ।

আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মোঃ রাজু আহমেদ বলেন, দল থেকে যদি তাকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে তিনি আশুলিয়া ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে সাজাবেন বলে জানান।

তিনি বলেন, সাভার উপজেলার ৫নং আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা মোঃ রাজু আহমেদ।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী এপ্রিল থেকে শুরু হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারা দেশের ন্যায় নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।
সাভার উপজেলার ৫নং আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মধ্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ জনপ্রিয় হয়ে সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করে তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধীসহ আশুলিয়া ইউনিয়নবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।
সরজমিনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ এর বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব মানুষ কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রাজু আহমেদ বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামী লীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব। এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন, আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ৫নং আশুলিয়া ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019

Design BY POPULARHOSTBD