শনিবার, ০৮ মে ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

শিরোনাম:

Welcome To Our Website...

যুবদলের যুগ্ম আহ্বায়ক হলেন আ.লীগ নেতার আপন ছোট ভাই

যুবদলের যুগ্ম আহ্বায়ক হলেন আ.লীগ নেতার আপন ছোট ভাই

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলা যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটিতে আওয়ামী লীগ নেতার ছোট ভাই কে যুগ্ম আহ্বায়ক করার অভিযোগ উঠেছে।

সূত্রে জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি ৩৩ সদস্য বিশিষ্ট দোয়ারাবাজার উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় সুনামগঞ্জ জেলা যুবদল। আর এতে ৩নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে উপজেলার ৭নং লক্ষীপুর ইউনিয়নের চকিরঘাট গ্রামের হাজী নুরুল আলম কে।

হাজী নুরুল আলম হলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য খলিলুর রহমান এর আপন ছোট ভাই।

নাম না বলার শর্তে এক যুগ্ম আহ্বায়ক অভিযোগ করে বলেন, ‘তৃণমূলের মতামতকে উপেক্ষা করে কতিপয় আওয়ামী ঘরনার জেলা ও কেন্দ্রীয় নেতার মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে এই কমিটি দেয়া হয়েছে। ৩নং যুগ্ন আহ্বায়ক যাকে করা হয়েছে তার আপন বড় ভাই খলিলুর রহমান হলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য।

নবগঠিত কমিটির ৩নং যুগ্ন আহ্বায়ক হাজী নুরুল আলম কিছুদিন আগে জিয়া আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশ থেকে আনা অবৈধ নেশাগ্রস্ত ওষুধ ও মালামাল সহ গ্রেপ্তার হয়। যেটা দেশ ও জাতির জন্য কলঙ্কজনক।

তিনি আরও বলেন, যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত নয় এমন ব্যক্তিকে দিয়ে যুগ্ম আহ্বায়ক দিয়ে কমিটি গঠন করায় আমরা এমন ন্যক্কারজনক ঘটনার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

যুবদলের ত্যাগী ও কর্মী বান্ধবদের মূল্যায়ন করে পুনরায় কমিটি গঠনের আহ্বান জানাচ্ছি।

এ বিষয়টি যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আনসার উদ্দিনের ব্যক্তিগত ফেসবুক মেসেঞ্জারে তথ্য-প্রমাণসহ একাধিকবার মেসেজ দিল তিনি এর কোনো উত্তর দেননি। এব সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোঃ শওকত ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কয়েস এর সাথে যোগাযোগ করলে ব্যবহৃত ফোনটি রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019

Design BY POPULARHOSTBD