শনিবার, ০৮ মে ২০২১, ০৩:২০ অপরাহ্ন

শিরোনাম:

Welcome To Our Website...

শিবিরের এজেন্ট নূর আলমগীর অনু’র চাঁদাবাজি (পর্ব ০১)

শিবিরের এজেন্ট নূর আলমগীর অনু’র চাঁদাবাজি (পর্ব ০১)

সাংবাদিক পরিচয় দানকারী নূর আলমগীর অনু আওয়ামী লীগ এবং জাসদের নাম ব্যবহার সহ বিভিন্ন সময় নিজেকে ছাত্রলীগের সাবেক নেতা দাবী করে শিবিরের কার্যক্রম চালাচ্ছে। শিবিরের সাথে তার সংপৃক্ততা রয়েছে সে গোপনে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজী করে শিবিরের হয়ে অর্থ সংগ্রহ করে বলে জানা যায়।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রামের স্কাই নামের এক ছেলের কাছে চাঁদা দাবী করে শিবিরের এজেন্ট তুষভান্ডার সুন্দ্রাহবি গ্রামের মোস্তফা মাষ্টার এর কুলাঙ্গার সন্তান নূর আলমগীর অনু, সে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে, অন্য ব্যক্তির মাধ্যমে ওই ছেলের নামে মোটরসাইকেল ছিনতাই এর অভিযোগ দায়ের করে, পরবর্তীতে মামলার ভয় দেখিয়ে সেই ছেলেটির কাছে সোনালী ব্যাংক এর ১২ হাজার টাকার চেক হাতিয়ে নেয় সে।

সে একুশের কণ্ঠ অনলাইন পোর্টাল এর ভারপ্রাপ্ত সম্পাদক কে ভূয়া সম্পাদক ও সাংবাদিক বললেও তারই আইডিতে গত ২০ ফেব্রুয়ারি ২০১৮ ইং এর আপলোড কৃত একুশের কণ্ঠের লগো ও নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়া গেছে, সে নিজেও সেটাতে লিখতো, কিন্তু তার কথা মতো পোর্টাল ও সাংবাদিকতার পরিচয় বহন করে চাঁদাবাজি করতে রাজি নাহ হওয়ার কারনে এই নূর আলমগীর অনুর সাথে সম্পাদক মন্ডলীর কথা কাটাকাটির একপর্যায়ে তাকে পোর্টাল থেকে বাদ দিয়ে দেয়া হয়েছিলো,

কিন্তু সম্পর্ক ও মানবতার খাতিরে তার সম্মানের দিকে তাকিয়ে তার নামে কোন সংবাদ প্রকাশ করা হয়নি। মাদকের হোতা, সমাজের কিট এই নূর আলমগীর অনু কালীগঞ্জের সহঃ কমিশনার ভূমি (এসিল্যান্ড এর) নাম ব্যবহার করে চাঁদাবাজি করেছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

সে অনেক সময়ে বিভিন্ন কাজের জন্য নিজের ফেসবুক আইডি ও পাসওয়ার্ড দিয়ে অন্যার ফোনে লগ-ইন করিয়ে পরবর্তীতে আইডি হ্যাক করেছে বলেও অভিযোগ করে এবং তা সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে নানা রকম হুমকি ধমকি ও প্রশাসনের ভয় দেখিয়েও টাকা করে বলেও জানা গেছে।

অনলাইনে ভুয়া সম্পাদক প্রকাশক সেজে অর্থ আত্মসাৎ করে প্রতিনিধিদের দিয়ে সরকার বিরোধী যাবতীয় গুজব সৃষ্টিকারী হিসাবে বেশ পরিচিত এই অনু, সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু’র সাথে ছবি তুলে সেই ছবি ব্যবহার করে চাপাবাজী করে তথ্য মন্ত্রানালয়ের বিভিন্ন কাজ করে দেওয়ার কথা বলে একাধিক ব্যক্তি মারফত অর্থ লেনদেন করে প্রতারণা করার অভিযোগ ও রয়েছে তার বিরুদ্ধে।

শুধু তাই নয় কেউ টাকা দিতে রাজি না হলেই শিবিরের ইন্টেলিজেন্স দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি প্রদান সহ ফেসবুক আইডি হ্যাক এবং প্রশাসনের ভয় দেখিয়ে জোর জবরদস্তি করে তার কাছ থেকে টাকা আদায় করে এই কথিত সাংবাদিক নূর আলমগীর অনু।

চলবে…..

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019

Design BY POPULARHOSTBD